• বুধবার, ০৮ মে ২০২৪, ১০:০৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত

২৬টি দল নিয়ে কিশোরগঞ্জে শুরু হলো আইজিপি কাপ কাবাডি প্রতিযোগিতা

বক্তৃতা করছেন পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)। -পূর্বকণ্ঠ

২৬টি দল নিয়ে কিশোরগঞ্জে
শুরু হলো আইজিপি কাপ
কাবাডি প্রতিযোগিতা

# নিজস্ব প্রতিবেদক :-

বালক ও বালিকাদের ২৬টি দল নিয়ে কিশোরগঞ্জে শুরু হয়েছে অনুর্ধ ১৯ আইজিপি কাপ-২০২১ জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতা। আজ ৫ নভেম্বর শুক্রবার বিকালে জেলা শহরের পুরাতন স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করেন পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)। জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আয়োজিত প্রতিযোগিতার উপ-কমিটির আহবায়ক অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নাজমুল ইসলাম সরকারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ আফজল, পৌর মেয়র মাহমুদ পারভেজ ও স্বাগত বক্তা উপ-কমিটির সদস্যসচিব অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অনির্বাণ চৌধুরী।

বাজিতপুরের এক খেলোয়াড়কে আটকে ফেলেছে তাড়াইলের খেলোয়াড়রা। -পূর্বকণ্ঠ

পুলিশ সুপার তার বক্তৃতায় বলেন, বর্তমান আইজিপি ড. বেনজীর আহমেদ একমাত্র জেলা কিশোরগঞ্জে পুলিশ সুপার ছিলেন এবং সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। সেই কারণে তিনি প্রায় প্রতিটি বক্তৃতায় কিশোরগঞ্জের স্মৃতিকথা তুলে ধরেন। তিনি চান যুব সমাজ খেলাধূলার দিকে মনযোগী হোক। বিশেষ করে কাবাডি আমাদের গ্রামীণ জীবনের একটি প্রাচীন ঐহিত্যবাহী জনপ্রিয় খেলা। সেই কারণেই দেশব্যাপী খেলাটি নিয়ে প্রাণচাঞ্চল্য সৃষ্টির জন্য আইজিপি কাপের প্রবর্তণ করা হয়েছে। অন্যান্য খেলার চর্চার দিকে মনযোগ দেয়ার জন্যও তিনি সকলের প্রতি আহবান জানিয়েছেন। এরপর অন্যান্য অতিথিগণকে নিয়ে পুলিশ সুপার বেলুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ক্রীড়া কর্মকর্তা আল আমিন সবুজ।
জেলার ১৩টি উপজেলা থেকে বালক ও বালিকাদের ১৩টি করে মোট ২৬টি দল প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। প্রত্যেক দলে ১২ জন খেলোয়াড় থাকবে। আজ প্রথম দিনের ৩০ মিনিটের বালকদের প্রতিযোগিতায় তাড়াইল উপজেলা দল ৪৯ পয়েন্ট, আর বাজিতপুর উপজেলা দল ২৯ পয়েন্ট অর্জন করেছে। খেলা পরিচালনা করেন রেফারি শামীম খান ও রিপেল হাসান। আগামী ৯ নভেম্বর অনুষ্ঠিত হবে ফাইনাল খেলা।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *